শায়েক আহমদ,স্টাফ রিপোর্টার: কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আর.এম.শফিউল্লাহ এর সাথে জাতীয় দৈনিক ঘোষণা পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি শায়েক আহমদ ২৭ ফেব্রুয়ারি ২০২৪ইং রোজ মঙ্গলবার  সকাল ১০ ঘঠিকার সময়, ওনার কার্যলায়ে জেলা প্রতিনিধি শায়েক আহমদ পত্রিকা হাতে তুলে দেন ও সৌজন্যে সাক্ষাৎ করেন।
কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আর.এম.শফিউল্লাহ বলেন, মৌলভীবাজারে অনেক সাংবাদিক আছে পত্রিকাতে কাজ করে আমার খুবই ভাল লাগলো। তিনি দৈনিক ঘোষণা পত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক এস এম জহিরুল ইসলাম’কে ধন্যবাদ জানান।  সেই সাথে উপস্থিত জাতীয় দৈনিক ঘোষণা পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি মো: শায়েক আহমদকে অভিনন্দন  ও শুভকামনা জানান, আপনাদের পত্রিকাটি অনেক আগের পত্রিকা, আপনি মন দিয়ে সময় দিয়ে কাজ করে যাবেন।  সততা ও নিষ্ঠার সাথে সঠিক তথ্য তুলে ধরবেন। আপনাদের সাথে আছি এবং সহযোগীতা করবো।
অফিস সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আর.এম.শফিউল্লাহ ৩১ জানুয়ারী ২০২৪ইং থেকে কমলগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে যোগদান করেন, উনি  যোগদান করার পর থেকে কমলগঞ্জ উপজেলার সকল নাগিরকরা দ্রুত সেবা গ্রহন করছে।